৪ কার্তিক ১৪১৮ সোমবার ২১ নভেম্বর ২০১১





গিরিজাপ্রসন্ন শীল্ড
ফাইন্যালে সিগন্যাল স্পোর্টস ৩-১ গোলে বিজয়ী




নিবার শ্যামনগর মাঠে বিপুল দর্শক সমাগমের মধ্যে গিরিজাপ্রসন্ন শীল্ড ফুটবল প্রতিযোগিতার ফাইন্যাল খেলায় সিগন্যাল স্পোর্টস ক্লাব ৩-১ গোলে সেন্ট্রাল এক্সসাইজ স্পোর্টস ক্লাবকে পরাজিত করিয়াছে।
নির্দিষ্ট সময়ের মধ্যে উভয় দল একটি করিয়া গোল করে। অতিরিক্ত সময়ের খেলায় সিগন্যাল স্পোর্টস ক্লাব আরও দুইটি গোল করিয়া বিজয়ী হয়। কিন্তু বিজয়ী দলের ৪ জন খেলোয়াড়বি ঘোষ, এস রায়, টি বসু ও ডি দাসের খেলার যোগ্যতা আছে কিনা এই বিষয়ে সন্দিহান হইয়া সেন্ট্রাল এক্সসাইজ দল খেলার শেষে পরিচালকমন্ডলীর নিকট প্রতিবাদ পেশ করে। পরিচালকমন্ডলী কোন সিদ্ধান্তে উপনীত হইতে না পারায় পুরস্কার বিতরণ স্থগিত থাকে।

খেলাটিতে আগাগোড়াই তীব্র প্রতিদ্বন্দ্বিতার আভাস পাওয়া যায়। দ্বিতীয়ার্ধের সেন্ট্রাল এক্সসাইজ দলের লেফট আউট এ চক্রবর্তীএকটি গোল করিলে একেবারে শেষ সময়ে সিগন্যাল স্পোর্টসের লেফট ইন ডি দাস গোলটি পরিশোধ করিয়া দেন।

অতিরিক্ত সময়ে রাইট আউট এ চক্রবর্তী এবং সেন্টার ফরোয়ার্ড এ ব্যানার্জি একটি করিয়া গোল করায় সিগন্যাল স্পোর্টস ৩-১ গোলে জয়লাভ করে।

সিগন্যাল স্পোর্টস
বি কে রায়, বি ঘোষ ও কে দাসশর্মা, এস হক, জে নন্দী ও কে মিত্র, এ চক্রবর্তী, টি বসু, এ ব্যানার্জি, ডি দাস ও এস রায়।

সেন্ট্রাল এক্সসাইজ
জে দাস, ইউ মুখার্জি ও ডি চক্রবর্তী, পি মুখার্জি, পি গোমেস ও এম চক্রবর্তী, এস ঘোষ, এস নন্দী, আনোয়ার, পি ব্যানার্জি ও এ চক্রবর্তী।

রেফারী অনিল কর


Content on this page requires a newer version of Adobe Flash Player.

Get Adobe Flash player


আমার শহরঅতীতের তাঁরাতারাদের চোখেআনাচে-কানাচেফিরে দেখাশিরোনামে শেষ তিরিশ

অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোনও অংশ লেখা বা ছবি নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা বেআইনি
No part or content of this website may be copied or reproduced without permission.